বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাকেরগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে কুপিয়ে জখম

বাকেরগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে কুপিয়ে জখম

নিজস্বপ্রতিবেদকঃ বাকেরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শারীরিক প্রতিবন্ধী বৃদ্ধা মোহাম্মদ আব্দুল হাকিম আলীকে (৬৫) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গত ৪ অক্টোবর মঙ্গলবার বেলা চারটার দিকে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বাকেরগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

সেখানে আহতর শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহত আব্দুল হাকিম আলী বাকেরগঞ্জ ৭নং ইউনিয়নের খোদাবক্স কাঠি গ্রামের মৃত আলতাফ হোসেন হাওলাদার এর ছেলে।

আহত সূত্রে জানা যায় বাড়ির পাশের খালের উপর দিয়ে মসজিদে যাতায়াতের জন্য একটি চার নির্মাণ করে আঃ হাকিম আলী। এবং সেই চার দিয়ে একাধিক মুসল্লী মসজিদে নামাজ পড়তে যায়। এদিকে পার্শবর্তী মোতালেব হাওলাদার সেইখানে নৌকা দিয়ে প্রায় মাছ শিকার করে। আর চার দেওয়ার কারনে প্রতিবেশী মোতালেব হাওলাদার সেই চার সরিয়ে ফেলানোর জন্য আব্দুল হাকিম আলীকে বিভিন্ন ধরনের হুমকি ধমকি দেয়।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেল চারটায় আব্দুল হাকিম আলী চার দিয়ে মসজিদে নামাজের উদ্দেশ্যে রওনা দিলে পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা মোতালেব হাওলাদার ও তার ছেলের শহীদুল হাওলাদার ধারণ অস্ত্র নিয়ে মোহাম্মদ আব্দুল হাকিম আলীকে একা পেয়ে এলো পাতাড়ি কোপাতে শুরু করে।

এ সময় আব্দুল মোত্তালেব হাওলাদার, শহিদুল হাওলাদার, মোতালেবের স্ত্রী জয়নব বিবি, শহিদুলের স্ত্রী নার্গিস বেগম, সহ অজ্ঞত চার পাঁচ জন ধারালো দা দিয়ে ও লাঠী দিয়ে বৃদ্ধ প্রতিবন্ধী আবদুল হাকিম আলীকে এরোপাথালি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে মুমূর্ষ অবস্থায় খালে ফেলে দেয়।

পরে আহত ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহত আব্দুল হাকিম আলী হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana